ঈদের শুভেচ্ছা মেসেজ । ঈদ মোবারক এসএমএস ২০২৩

 

ঈদের শুভেচ্ছা মেসেজ । ঈদ মোবারক এস এম এস

Eid SMSঈদের শুভেচ্ছা মেসেজ । ঈদ মোবারক এস এম এস পোষ্টে অপনাদের স্বাগত্বম। সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা দিয়ে আজকের (বাংলা ঈদ মোবারক এসএমএস, ছবি, ভিডিও) পোষ্ট টি শুরু করছি । সবাইকে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা ঈদ মোবারক ।

মুসলিম বিশ্বের সবচাইতে খুশির দিন হলো বছরে ২ টি ঈদের দিন । একটি হলো ঈদ উল ফিতর এবং অন্যটি ঈদ উল আযহা। ঈদ উল ফিতর হলো রোজাদের জন্য মহান খুশির একটি দিনে কেনো না একটি মাস রোজা পালন করার পরে ঈদের দিনে মহান আল্লাহতায়ালা সিয়াম পালনকারীদের উপহার দিয়ে থাকেন । উক্ত ঈদকে নিয়ে কতো আয়োজন করা হয়। তাই আপনি কি অনলাইনে ঈদ মোবারক এসএমএস,বাংলা মেসেজ, ঈদ ভিডিও ডাউনলোড করার জন্য এখানে এসছেন? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন।  এই পোষ্টে থাকছে আপনাদের জন্য ঈদ মোবারক এসএমএস, ঈদ শোভেচ্ছা এসএমএস, ছবি, ভিডিও ও Bangla EID SMS ।

আজকের পোষ্টে থেকে আপনারা বাংলা ঈদ এসএমএস, বাংলা ঈদ শোভেচ্ছা এসএমএস, ঈদ ছবি বা পিকচার এবং ভিডিও কালেক্ট করতে পারবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক আজকের পোষ্ট। নিচে আজকের পোষ্ট এ যা যা থাকছে তা সংক্ষিপ্ত আকরে দেওয়া হলো:

আরও জানুন - Bangla Koster SMS

  1. বাংলা ঈদ এসএমএস
  2. বাংলা ঈদ শোভেচ্ছা এসএমএস
  3. ঈদ মেসেজ
  4. ঈদ ভিডিও 
  5. ঈদ মোবারক শুভেচ্ছা
  6. ঈদ কালেকশন ২০২৩

ঈদ মোবারক শুভেচ্ছা

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। ঈদের দিনের নানা রকমের আয়োজনের কমতি থাকে না। প্রিয় মানুষগুলোকে ঈদের শুভেচ্ছা জানাতে মোবাইল এসএমএস একটি সুন্দর পদ্ধতি। নিচে ঈদের এসএমএস, ছবি, পিকচার, ভিডিও দেওয়া হলো:

ঈদ এস এম এস বাংলা (Bangla Eid SMS)

ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন।
তুমি আসলে দুজনে মিলে আনন্দ করবো সারাক্ষণ।
বন্ধু তুমি আসবে বলে দরজায় থাকি দরিয়ে।
ঈদ মোবারক, শুভ হোক তোমার ঈদের দিন।

ইলিশ মাছের ৩০ কাটা বোয়াল মাছের দাড়ি, ঈদের দিনে বন্ধু তুমি এস আমার বাড়ি। *ঈদ মুবারক*

সোনালি সকাল, রোদেলা দুপুর,
পরন্ত বিকেল, গুধোলী সন্ধা, চাদণি রাত।
সব রঙ্গে রাঙ্গিয়ে থাক
আপনার সারাটি বছর, সারাটি জীবন।
এই কামনায় “ঈদ মোবারাক”

মেঘলা আকাশ মেঘলা দিন, ঈদের বাকি কয়েকদিন, ঝড় বৃষ্টি রোদের দিন, আসবে কিন্তু ঈদের দিন, নদীর ধারে সাদা বক……তোমাকে জানাই অগ্রিম “ঈদ মোবারক”

ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,
অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে,
সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে,
শুধু যখন সালামি পাবে মনে করিও আমাকে

আমি সরি, আমাকে ভুলে যাও পিলিজ, আমি আর কিছুক্ষন পর চলে যাবো, আমার পরে যে আসবে তাকে নিয়েই তোমরা এনজয় করো, ইতি তোমার প্রিয় রমজান মুবারক। *ঈদ মুবারক*

এই এসএমএস, যার কাছে যাবি,
যাকে পাবি, তাকেই আমার সালাম দিবি,
লাল গোলাপের ভালোবাসা দিয়ে ঈদের দাওয়াত জানাবি,
আর মিষ্টি করে বলবি ঈদ মোবারক

ফুল সুবাস দেয়, দৃষ্টি মন চুরি করে, খুশি আমাদের হাসায়, দুঃখ আমাদের কাদায়, আমার এস.এম.এস. তোমাকে শুভেচ্ছা জানাই। ঈদ মুবারক

বলছি আমি আমার কথা,
ঈদে থাকবে নাকো মনের ব্যাথা,
আমার জীবনে অনেক চাওয়া,
ঈদ থেকে সব পাওয়া,
ঈদের প্রতি তাই এত্ত ভালোবাসা,

চিঠি দিয়ে নয়, ফুল দিয়ে নয়। কার্ড দিয়ে নয়, কল দিয়ে নয়। মনের গহীন থেকে মিষ্টি SMS দিয়ে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক…!

তোর ইচ্ছাগুলো উড়ে বেড়াক পাখনা দুটি মেলে,
দিনগুলি তোর যাকনা কেটে এমনি হেসে খেলে।
অপূর্ণ না থাকে যেন তোর কোন সুখ,
এই কামনায় ঈদ মোবারক।

Post a Comment

Previous Post Next Post

Smartwatch

Random Products