WaterMark ছাড়াই টিকটক ভিডিও ডাউনলোড করুন ।

 WaterMark ছাড়াই টিকটক ভিডিও ডাউনলোড করুন ।

হ্যালো বন্ধুরা আশা করি আপনারা সবাই ভালো আছেন, আজ আমরা আপনাদের সাথে শেয়ার করব কিভাবে কোন WaterMark ছাড়াই টিকটক ভিডিও ডাউনলোড করতে হয়। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা টিকটকের এই WaterMark খুব বিরক্তিকর মনে করেন। অনেকে টিকটকের ভিডিও ডাউনলোড করে বিভিন্ন প্ল্যাটফর্মে আপলোড করেন। , তাদের জন্য একটি সমস্যা হল এই WaterMark।

আমি  আজ আপনাদের সাথে যে ট্রিক্স শেয়ার করবো এই নিয়ম  এ আপনারা সকল tiktok ভিডিও ডাওনলোড করতে পারবেন কোনো রকম ঝামেলা ছাড়া , এবং কোনো রকম এপ্লিকেশন ছাড়া। আপনারা আমার এই পোস্ট মনোযোগ সহকারে ফলো করুন ,তাহলে আপনারা আমার মতো ভিডিও ডাওনলোড করতে পারবেন কোনো রকম WaterMark ছাড়া।

আমরা সরাসরি চলে যাই আপনরা কিভাবে ডাওনলোড করবেন কোনো রকম ঝামেলা ছাড়া। WaterMark ছাড়া ভিডিও ডাওনলোড করতে আপনাদের যা করতে হবে তা আমি নিচে বলে দিচ্ছি।

  1. প্রথমে আপনারা চলে যাবেন আপনাদের ফোনে থাকা tiktok এপ্লিকেশন  এ , tiktok এপ্লিকেশন  এ যাওয়ার পর আপনারা সেই ভিডিওটি সিলেক্ট করবেন ,যে ভিডিওটি আপনি ডাওনলোড করতে চাচ্ছেন।তারপর আপনারা দেখতে পারবেন ... এই  রকম ৩ টি ডট আছে ,আপনি এই ৩ ডট এ ক্লিক করলে দেখবেন লেখা আছে Copylink ,আপনি এই Copylink এ ক্লিক করে ভিডিওর লিংক কপি করে নিবেন। 
    2.লিংক কপি করার পর আপনারা সরাসরি চলে আপনাদের ফোনে থাকা যে কোনো একটি ব্রাউজার  এ ।ব্রাউজার  এ যাওয়ার পর দেখতে পারবেন যে সার্চ করার একটি অপশন আছে আপনি এই সার্চ অপশন  এ ক্লিক করবেন। তারপর সার্চ করবেন এই লেখাটি লিখে >ssstik.io/en  । এটা লিখে সার্চ করার পর আপনাদের সামনে প্রথমে যেই ওয়েব সাইট আসবে সেই ওয়েব সাইটে আপনি ক্লিক করে দিবেন ।আপনাদের এইটা চিনতে সুবিধা করার জন্য আমি নিচে একটি ছবি দিয়ে দিচ্ছি আপনি এই রকম লিংক দেখলে এই লিংক এ ক্লিক করবেন ।

jahidbd247

3. এই লিংকে ক্লিক করার পর আপনাদের সামনে এই রকম অপশন আসবে।

WaterMark ছাড়াই টিকটক ভিডিও ডাউনলোড করুন ।

তারপর আপনার কপি করা লিংক এই খালি যায়গায় পেস্ট করে দিবেন।পেস্ট করার পর আপনি এই Download বাটনে ক্লিক করবেন।

WaterMark ছাড়াই টিকটক ভিডিও ডাউনলোড করুন ।


  1. Download বাটনে ক্লিক করার পর আপনাদের সামনে এই রকম অনেক গুলা অপশন চলে আসবে আপনি এই উপরের লেখায় ক্লিক করবেন ।উপরের এই লেখায় ক্লিক করার পর সাথে সাথে এই ভিডিওটি Watermark ছাড়া ডাওনলোড হয়ে যাবে।
আপনারা চাইলে শুধু  অডিও ডাওনলোড করতে পারবেন ।আপনারা শুধু অডিও ডাওনলোড কড়তে চাইলে দেখতে পাচ্ছে উপরে দেয়ে ছবিটার একদম নিচে একটি অপশন আছে Download MP3  আপনি এই Download MP3 তে ক্লিক করে দিবেন তারপর অডিও ডাওনলোড হয়ে যাবে।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন,যদি আপনাদের বুঝতে কোথাও সম্যসা হয় তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানিয়ে দিন।নিত্যনতুন  এমন আকর্শনিয় মজাদার টিপস পেতে আমাদের সাথে থাকুন,এবং আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করুন।

Post a Comment

Previous Post Next Post

Smartwatch

Random Products